1. writerarman4321@gmail.com : admin2020 :
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৯:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সীমিত আকারে ভিসা দেয়া শুরু যুক্তরাষ্ট্র দূতাবাসের স্বাস্থ্যের কোটিপতি গাড়িচালক মালেক কারাগারে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও ফেসবুকে ক্ষোভে ফুঁসছে সারা দেশ নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও ফেসবুকে: আরও গ্রেফতার ২ প্রধানমন্ত্রীর ৭৪ তম জন্মদিন উপলক্ষে চান্দগাঁও ৪নং ওয়ার্ড ছাত্রলীগ ও হাজেরা তজু কলেজ ছাত্রলীগের বৃক্ষ রোপন করোনা আম্পানের এই মহা দূর্যোগে দুইশ পরিবারকে ঈদ সামগ্রী দিলো চান্দগাঁও ওয়ার্ড ছাত্রলীগ যুক্তরাষ্ট্রে পোশাক রফতানিতে ২ বছর শুল্কমুক্ত সুবিধা চায় বাংলাদেশ ‘করোনা নিয়ে জাতিসংঘের হুশিয়ারিতে কান দেয়নি কিছু দেশ’ রুশ প্রেসিডেন্টের মুখপাত্র করোনায় আক্রান্ত কিছুতেই ন্যান্সি পেলোসিকে চেয়ার ছেড়ে দেব না: ডোনাল্ড ট্রাম্প কর্মকর্তা করোনায় আক্রান্ত, সোনারগাঁওয়ে ব্যাংক লকডাউন ফেঁসে যাচ্ছেন ব্যাংক মালিকদের বড় নেতা নজরুল ইসলাম মজুমদার ৫ লাখ টাকা রেমিট্যান্স পাঠালে কাগজপত্র ছাড়াই ২% প্রণোদনা উহানের সবাইকে করোনা পরীক্ষা করা হবে সরকারি চাকরিজীবীদের জন্য ১৩ নির্দেশনা রোজায় ডায়াবেটিস রোগীদের করণীয় যে প্রক্রিয়ায় চলছে ভার্চুয়াল কোর্ট সৌদির ভ্যাট পদক্ষেপে কি হজের ব্যয় বাড়ছে? নন-কোভিড রোগীকে চিকিৎসা না দিয়ে ফেরত পাঠালে হাসপাতালের লাইসেন্স বাতিল উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পের ৩ শতাধিক ঘর ও দোকান পুড়ে ছাই

কর্মকর্তা করোনায় আক্রান্ত, সোনারগাঁওয়ে ব্যাংক লকডাউন

মার্জান সোহাগী
  • আপডেট টাইম বুধবার, ১৩ মে, ২০২০

মার্জান সোহাগী:: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার উদ্ধবগঞ্জ এলাকায় হাজী শহিদুল্লাহ প্লাজার দ্বিতীয় তলায় অবস্থিত সোনালী ব্যাংক সোনারগাঁও শাখার এক সিনিয়র কর্মকর্তা করোনায় আক্রান্ত হয়েছেন।

এ ঘটনার পর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ব্যাংকের ওই শাখাটি ১৪ দিনের জন্য লকডাউন ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার অফিসের কার্যক্রম শেষে বিকালে উপজেলা প্রশাসনের নির্দেশে ব্যাংকের শাখাটি পুরোপুরি লকডাউন করে দেয়া হয়।

তবে সোনালী ব্যাংকের ওই শাখায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের বেতনভাতা, ঈদ বোনাস ও সরকারি বিভিন্ন লেনদেন কার্যক্রম স্বল্পপরিসরে করা হতে পারে বলে জানান ব্যাংকের এক কর্মকর্তা।

সোনালী ব্যাংক সোনারগাঁও শাখার ব্যবস্থাপক মতিউর রহমান জানান, দুদিন আগে আমাদের ব্যাংকের এক সিনিয়র অফিসার অসুস্থ হলে তিনি করোনা পরীক্ষার জন্য হাসপাতালের চিকিৎসকদের বিষয়টি অবহিত করেন।

হাসপাতাল কর্তৃপক্ষ তার নমুনা সংগ্রহ করে পরীক্ষা করার জন্য ঢাকায় আইইডিসিআরে প্রেরণ করে। রিপোর্টে তার করোনা পজিটিভ হওয়ায় সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলামের নির্দেশে বুধবার থেকে আগামী ১৪ দিন পুরো ব্যাংকটিকে লকডাউন করে দেয়া হয়।

শাখা ব্যবস্থাপক মতিউর রহমান আরও জানান, করোনায় আক্রান্ত একজন সিনিয়র কর্মকর্তা ছাড়াও সোনালী ব্যাংক সোনারগাঁও শাখায় বর্তমানে আরও দুজন কর্মকর্তা-কর্মচারী অসুস্থ রয়েছেন।

আমরা আশঙ্কা করছি, ব্যাংকের স্টাফদের মধ্যে আর কারও শরীরে করোনা পজিটিভ থাকতে পারে। এ অবস্থায় ব্যাংকের কার্যক্রম চালু থাকলে আমাদের কাছে সেবা নিতে আসা গ্রাহকরাও করোনায় আক্রান্ত হতে পারেন।

সে জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলামের নির্দেশে বুধবার থেকে পরবর্তী দুই সপ্তাহ পুরো ব্যাংকটিকে লকডাউন ঘোষণা করা হয়েছে।

তিনি বলেন, যেহেতু আমাদের শাখাটিতে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের বেতনভাতা ও সরকারি অফিসের বিভিন্ন লেনদেন পরিচালিত হয়, সেহেতু ঈদের আগে সরকারি নির্দেশনায় সেই কার্যক্রম স্বল্পপরিসরে চালানো হতে পারে।

উল্লেখ্য, করোনাভাইরাসের হটস্পট হিসেবে পরিচিত নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে একের পর এক করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়েই চলছে।

গত এক মাসে এ উপজেলার বিভিন্ন এলাকায় কোভিড-১৯ রোগী শনাক্ত হয়েছে ৬০ জন। এদের মারা গেছে দুজন। সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়িতে ফিরেছেন দুজন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
কপিরাইট©২০১৫-২০২০সর্বস্বত্ত সংরক্ষিত এমটিভিনিউজ২৪
Theme Customized From navieasoft.Com