1. writerarman4321@gmail.com : admin2020 :
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৫:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সীমিত আকারে ভিসা দেয়া শুরু যুক্তরাষ্ট্র দূতাবাসের স্বাস্থ্যের কোটিপতি গাড়িচালক মালেক কারাগারে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও ফেসবুকে ক্ষোভে ফুঁসছে সারা দেশ নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও ফেসবুকে: আরও গ্রেফতার ২ প্রধানমন্ত্রীর ৭৪ তম জন্মদিন উপলক্ষে চান্দগাঁও ৪নং ওয়ার্ড ছাত্রলীগ ও হাজেরা তজু কলেজ ছাত্রলীগের বৃক্ষ রোপন করোনা আম্পানের এই মহা দূর্যোগে দুইশ পরিবারকে ঈদ সামগ্রী দিলো চান্দগাঁও ওয়ার্ড ছাত্রলীগ যুক্তরাষ্ট্রে পোশাক রফতানিতে ২ বছর শুল্কমুক্ত সুবিধা চায় বাংলাদেশ ‘করোনা নিয়ে জাতিসংঘের হুশিয়ারিতে কান দেয়নি কিছু দেশ’ রুশ প্রেসিডেন্টের মুখপাত্র করোনায় আক্রান্ত কিছুতেই ন্যান্সি পেলোসিকে চেয়ার ছেড়ে দেব না: ডোনাল্ড ট্রাম্প কর্মকর্তা করোনায় আক্রান্ত, সোনারগাঁওয়ে ব্যাংক লকডাউন ফেঁসে যাচ্ছেন ব্যাংক মালিকদের বড় নেতা নজরুল ইসলাম মজুমদার ৫ লাখ টাকা রেমিট্যান্স পাঠালে কাগজপত্র ছাড়াই ২% প্রণোদনা উহানের সবাইকে করোনা পরীক্ষা করা হবে সরকারি চাকরিজীবীদের জন্য ১৩ নির্দেশনা রোজায় ডায়াবেটিস রোগীদের করণীয় যে প্রক্রিয়ায় চলছে ভার্চুয়াল কোর্ট সৌদির ভ্যাট পদক্ষেপে কি হজের ব্যয় বাড়ছে? নন-কোভিড রোগীকে চিকিৎসা না দিয়ে ফেরত পাঠালে হাসপাতালের লাইসেন্স বাতিল উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পের ৩ শতাধিক ঘর ও দোকান পুড়ে ছাই

অভিনেতা লিটু আনামের বাড়িতে চুরি, ৫০ ভরি স্বর্ণ লুট

এমটিভিনিউজ ডেস্ক :
  • আপডেট টাইম মঙ্গলবার, ১০ মার্চ, ২০২০

 

খাবারের সঙ্গে চেতনানাশক ওষুধ মিশিয়ে ও স্প্রে করে পরিবারের পাঁচজনকে অজ্ঞান করে বিশিষ্ট অভিনেতা লিটু আনামের বাড়িতে চুরি হয়েছে। এ সময় ৫০ ভরি স্বর্ণালঙ্কার ও প্রায় তিন লাখ টাকাসহ বাড়ির মালামাল লুট করা হয়।

সোমবার রাতে লিটু আনামের ঠাকুরগাঁওয়ের আশ্রমপাড়ার বাড়িতে এ চুরির ঘটনা ঘটে।

অসুস্থ চারজন হলেন- লিটু আনামের মা সালেহা চৌধুরী (৬৮), বড় ভাই শফিউল আনাম পারভেজের স্ত্রী ফাইরুল হাবিবা বিভা (৪৪) ও তাদের দুই সন্তান সুপ্রবহ (৮), সুঋদ্ধ (৪)।

লিটু আনামের বড় ভাইয়ের স্ত্রী ফাইরুল হাবিবা বিভা জানান, সোমবার দুপুর ১২টার দিকে লিটু আনাম নাস্তা খেয়ে ঢাকার উদ্দেশে রওনা দেন। এর পর তার খুব ঘুম পাচ্ছিল। এ সময় পরিবারের অন্য সদস্যরাও নাস্তা খেলে তাদেরও প্রচণ্ড ঘুম পায়। তারা নিজ নিজ শয়নকক্ষে ঘুমিয়ে পড়েন। বিকালে কয়েক মিনিটের জন্য ঘুম ভাঙলেও পরক্ষণে আবারও তারা সবাই ঘুমিয়ে পড়েন।

এর পর মঙ্গলবার সকালে ছেলে স্কুল যাওয়ার জন্য তাকে ডেকে দিলে তিনি দেখেন ঘরের দরজা খোলা এবং অন্য দুটি ঘরের কাপড় ও আসবাবপত্র এলোমেলো অবস্থায় পড়ে রয়েছে।

এ ছাড়া আলমারিতে রাখা প্রায় ৫০ ভরি স্বর্ণালঙ্কারসহ প্রায় তিন লাখ টাকা চুরি হয়েছে। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে আসেন।

সদর থানার ওসি তানভিরুল ইসলাম জানান, খাবারের সঙ্গে চেতনানাশক ওষুধ মিশিয়ে অথবা কক্ষে স্প্রেজাতীয় কিছু ছিটিয়ে এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে চোররা। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
কপিরাইট©২০১৫-২০২০সর্বস্বত্ত সংরক্ষিত এমটিভিনিউজ২৪
Theme Customized From navieasoft.Com