1. writerarman4321@gmail.com : admin2020 :
মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০২:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সীমিত আকারে ভিসা দেয়া শুরু যুক্তরাষ্ট্র দূতাবাসের স্বাস্থ্যের কোটিপতি গাড়িচালক মালেক কারাগারে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও ফেসবুকে ক্ষোভে ফুঁসছে সারা দেশ নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও ফেসবুকে: আরও গ্রেফতার ২ প্রধানমন্ত্রীর ৭৪ তম জন্মদিন উপলক্ষে চান্দগাঁও ৪নং ওয়ার্ড ছাত্রলীগ ও হাজেরা তজু কলেজ ছাত্রলীগের বৃক্ষ রোপন করোনা আম্পানের এই মহা দূর্যোগে দুইশ পরিবারকে ঈদ সামগ্রী দিলো চান্দগাঁও ওয়ার্ড ছাত্রলীগ যুক্তরাষ্ট্রে পোশাক রফতানিতে ২ বছর শুল্কমুক্ত সুবিধা চায় বাংলাদেশ ‘করোনা নিয়ে জাতিসংঘের হুশিয়ারিতে কান দেয়নি কিছু দেশ’ রুশ প্রেসিডেন্টের মুখপাত্র করোনায় আক্রান্ত কিছুতেই ন্যান্সি পেলোসিকে চেয়ার ছেড়ে দেব না: ডোনাল্ড ট্রাম্প কর্মকর্তা করোনায় আক্রান্ত, সোনারগাঁওয়ে ব্যাংক লকডাউন ফেঁসে যাচ্ছেন ব্যাংক মালিকদের বড় নেতা নজরুল ইসলাম মজুমদার ৫ লাখ টাকা রেমিট্যান্স পাঠালে কাগজপত্র ছাড়াই ২% প্রণোদনা উহানের সবাইকে করোনা পরীক্ষা করা হবে সরকারি চাকরিজীবীদের জন্য ১৩ নির্দেশনা রোজায় ডায়াবেটিস রোগীদের করণীয় যে প্রক্রিয়ায় চলছে ভার্চুয়াল কোর্ট সৌদির ভ্যাট পদক্ষেপে কি হজের ব্যয় বাড়ছে? নন-কোভিড রোগীকে চিকিৎসা না দিয়ে ফেরত পাঠালে হাসপাতালের লাইসেন্স বাতিল উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পের ৩ শতাধিক ঘর ও দোকান পুড়ে ছাই

নববধূকে বাসায় রেখে তামিমদের খেলা দেখতে মাঠে বর

এমটিভিনিউজ ডেস্ক :
  • আপডেট টাইম বুধবার, ৪ মার্চ, ২০২০

দ্বিতীয় ওয়ানডেতে জিম্বাবুয়েকে ৪ রানে হারিয়েছে বাংলাদেশ। শ্বাসরুদ্ধকর এ জয়ে এক ম্যাচ হাতে রেখেই তিন ম্যাচের সিরিজ জিতলেন টাইগাররা। গোটা ম্যাচটি ছিল রোমাঞ্চে ভরা।

মঙ্গলবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাট করে ৮ উইকেটে ৩২২ রানের পাহাড় গড়ে বাংলাদেশ। জিম্বাবুয়ের বিপক্ষে এটিই তাদের সর্বোচ্চ দলীয় স্কোর।

এ পথে একাধিক রেকর্ড গড়েন তামিম। খেলেন ১৫৮ রানের রাজসিক ইনিংস, যা কোনো বাংলাদেশির ব্যক্তিগত সর্বোচ্চ রানের ইনিংস। একই সঙ্গে দেশের প্রথম ব্যাটসম্যান হিসেবে ওডিআই ক্রিকেটে ৭০০০ রানের মাইলফলক স্পর্শ করেন তিনি।

জবাবে ড্যাশিং ওপেনারের রেকর্ড রাঙা ম্যাচটি প্রায় জিতেই যাচ্ছিল জিম্বাবুয়ে। তবে শেষ অবধি ৮ উইকেটে ৩১৮ রান তুলতে সক্ষম হন তারা। এমন উত্তেজনার রেণু ছড়ানো ম্যাচে অদ্ভুত ঘটনার সাক্ষী হন দর্শকরা।

বিয়ের অনুষ্ঠান থেকে সরাসরি খেলা দেখতে স্টেডিয়ামে ছুটে আসেন সিলেটের এক তরুণ। এ ঘটনা রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এদিন বিয়ের পোশাক পরে সিলেট স্টেডিয়ামে এসে হাজির হয় একদল দর্শক। তা দেখে হইচই পড়ে যায় গ্যালারিতে।

চাউর হয়েছে, বিয়ের আনুষ্ঠানিকতা সেরে কনেকে বাসায় রেখে ম্যাচ দেখতে স্টেডিয়ামে চলে আসেন সেই বর। ক্রিকেটের পাঁড় ভক্ত এ বরের নাম আলী হায়দার লাভলু। তিনি যুক্তরাষ্ট্র প্রবাসী।

লাভলু প্রেম করে বিয়ে করেছেন সিলেটের বিশ্বনাথ উপজোলায়। অবশ্য তিনি একা নন। তার সঙ্গে আসেন পুরো বরযাত্রী। এমনকি স্ত্রীর ছোট ভাইও আসেন।

ক্রিকেট রসিক লাভলু বলেন, আমি ক্রিকেটের অন্ধ ভক্ত। এদিনই বিয়ে করেছি। তা করেই সরাসরি স্টেডিয়ামে চলে এসেছি। স্ত্রীকে বাসায় রেখে এসেছি। মাশরাফি, তামিম, মাহমুদউল্লাহর বড় ফ্যান আমি। সব মিলিয়ে বাংলাদেশ দলের কট্টর সমর্থক।

১১ বছর ধরে মার্কিন মুলুকে থাকেন লাভলু। ফ্লোরিডায় বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি ম্যাচ উপভোগ করেন মাঠে বসে। বিয়ের দিনও খেলা দেখার লোভ সামলাতে পারেননি তিনি।

তার ঘনিষ্ঠ আত্মীয় শামসুজ্জামান শিপন বলেন, বিয়ের জন্য দেশে এসেছেন লাভলু। তবে সবচেয়ে মজার বিষয় হলো– বিয়ের মঞ্চে থাকতেই একটু পর পর আমাকে ডাক দিচ্ছিলেন এবং খেলার আপডেট জিজ্ঞেস করছিলেন। কমিউনিটি সেন্টারে বিয়ের প্রাথমিক কাজ সম্পন্ন হওয়া মাত্রই নবপরিণীতা বাসায় রাখলেন। এর পর চটজলদি বিয়ের গাড়িতে করে স্টেডিয়ামে চলে এলেন খেলা দেখতে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
কপিরাইট©২০১৫-২০২০সর্বস্বত্ত সংরক্ষিত এমটিভিনিউজ২৪
Theme Customized From navieasoft.Com