Main Menu

দূর্নীতি বিরোধী মঞ্চের উদ্যোগে প্রধানমন্ত্রীর শুদ্ধি অভিযানকে স্বাগত জানিয়ে মিছিল ও সমাবেশ

চট্টগ্রাম প্রতিনিধি:: নগরীর বহদ্দারহাট চত্বরে প্রধানমন্ত্রীর চলমান শুদ্ধি অভিযানকে স্বাগত জানিয়ে সংগঠনের আহবায়ক নাজমুল আলম খান ও দূর্নীতি বিরোধী মঞ্চের ব্যানারে এক বিশাল মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সংগঠনের আহবায়ক নাজমুল আলম খানের সভাপতিত্বে ও সিটি কলেজ ছাত্রলীগ নেতা ফজলে রাব্বি সুমনের সঞ্চালনায় অনুষ্ঠানটি পরিচালিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও নগর আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক রেজাউল করিম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩১নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর আওয়ামীলীগ নেতা তারেক সোলেমান সেলিম, বীর মুক্তিযোদ্ধা ছদরুল আলম খান, ৪নং চান্দগাঁও ওয়ার্ড যুবলীগ নেতা নূর মোহাম্মদ খোকন, মেজবাহ উদ্দিন মাইনু, ইব্রাহিম ভুট্টো, সিটি কলেজের সাবেক জিএস শাহাবুদ্দিন সজিব, মহানগর যুবলীগ নেতা ওয়াসিম চৌধুরী।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, গত দশ বছর ধরে আওয়ামীলীগ যে টানায় ক্ষমতায় রয়েছে, সে এই সময় অনৈতিকতার কারণে অনেক সাবেক মন্ত্রী এমপির বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে। অনেকে এখনো কারাগারে রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগেও দূর্নীতিকে প্রশ্রয় দেননি, বর্তমানেও দিচ্ছেন না ভবিষ্যতেও দিবে না। দূর্নীতির বিরুদ্ধে প্রধানমন্ত্রী মাদক ও দূর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন।

আরও উপস্থিত ছিলেন যুবলীগ নেতা এম. মহসীন, মনিরুল ইসলাম সৌরভ, ছাত্রলীগ নেতা মোহাম্মদ এ. রহিম, প্রকাশ, সানি, শুভ।






আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked as *

*