সর্বশেষ

তুরাগে বেড়াতে এসে দলবদ্ধ ধর্ষণের শিকার ছাত্রী, গ্রেফতার ২

স্টাফ | আপডেট: ১০:৩৫, অক্টোবর ০৬ , ২০১৭


 রাজধানীর তুরাগে  বেড়াতে এসে দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন পঞ্চম শ্রেণীর এক ছাত্রী। এ ঘটনায় মারফত আলী ও ঈসমাঈল নামের দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।
তুরাগ থানাধীন টেকপাড়া নামক এলাকায় বৃহস্পতিবার বিকেলে এ ঘটনা ঘটে। পরবর্তীতে শুক্রবার রাতে মামলার পর একজনকে গ্রেফতার করে পুলিশ।
থানা পুলিশ সূত্রে জানা যায়, ছাত্রীকে ধর্ষণের ঘটনায় ওই কিশোরীর বাবা বাদী হয়ে তুরাগ থানায় দু’জনের নাম উল্লেখ করে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।
আরো জানা যায়, ময়মনসিংহের মুক্তাগাছা থেকে বাবার সঙ্গে রাজধানীর তুরাগে বেড়াতে আসে ছাত্রীটি। পরবর্তীতে বৃহস্পতিবার রাতে মারফত আলী এবং তার সহযোগী ইসমাঈল কৌশলে ওই স্কুল ছাত্রীকে জুসের সঙ্গে ঘুমের ঔষধ খাইয়ে একটি ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে।
এ বিষয়ে তুরাগ থানার পরিদর্শক (তদন্ত) মো. শফিকুর রহমান আমাদের সময় ডটকমকে জানান, পঞ্চম শ্রেণীর এক ছাত্রীকে গণধর্ষণের ঘটনায় মারফত আলী ও ঈসমাঈল হোসেন নামের দুইজনকে  গ্রেফতার করা হয়েছে। পরবর্তীতে তাদেরকে শুক্রবার সকালে আদালতে প্রেরণ করা হয়।
অপরদিকে মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি’তে (ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার) পাঠানো হয়েছে বলেও তিনি জানান।

পাঠকের মন্তব্য
লগইন করুন
লগইন মনে রাখুন