সর্বশেষ

মেধাবী বিভাস কে বাঁচাতে এগিয়ে আসুন

প্রতিনিধী | আপডেট: ১৩:০৬, জুলাই ২৯ , ২০১৭



আমান উল্লাহ্ মহসিন, বরিশাল প্রতিনিধিঃ স্বপ্ন দেখতে কে পছন্দ না করে? কার জীবনে স্বপ্ন নেই? মানুষ আশা নিয়েই বাঁচে। পৃথিবীর সব রংগুলোকে স্পর্শ করার ইচ্ছা সব মানুষের ভিতরেই বিদ্যমান। কিন্তু কখনো কখনো কারো জীবনের এই স্বপ্নগুলোর মাঝে বাধা হয়ে দাড়ায় কিছু দুরারোগ্য ব্যাধি।

তেমনি এর দুরারোগ্য ব্যাধি ‘ক্লোন ক্যান্সার’ এ আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে সরকারি ব্রজমোহন কলেজের মাষ্টার্স শেষ বর্ষের শিক্ষার্থী বিভাস সাহা। বর্তমানে সে ঢাকার প্যানারমা হসপিটালে চিকিৎসাধীন আছে। পরিবারের সব সহায় সম্বল বিক্রি করে তার চিকিৎসা চালিয়ে যাচ্ছে তার পরিবার।

কিন্তু ডাক্তার জানিয়েছেন, তার চিকিৎসার জন্য আরও প্রায় ৭ লাখ টাকার প্রয়োজন। কিন্তু তার অসহায় পরিবারের পক্ষে এত টাকার ব্যবস্থা করা সম্ভব নয় বলেই আজকে আপনাদের কাছে এই মানবিক আবেদন। আমাদের একটু সাহায্যই হয়তো একজন বিভাসকে নতুন করে বেঁচে থাকার স্বপ্ন দেখাতে পারে। আমাদের একটু সাহায্যই হয়তো বিভাসের স্বপ্ন পূরণে আরও একধাপ এগিয়ে দিতে পারে। আমাদের একটু আর্থিক সহযোগীতায় হয়তো একজন বিভাস ফিরে পেতে পারে তার স্বাভাবিক জীবন। পূরণ করতে পারবে বাবা মায়ের স্বপ্ন। তার বুকের ভেতরে লালিত সব স্বপ্ন, স্পৃহাগুলো হয়তো বাস্তবে রূপ নিতে পারে আমাদের একটু সাহায্যের হাত বাড়ালে।আপনাদের এই সাহায্যের কথা হয়তো একজন বিভাগ সারাজীবন মনে রাখবে, কৃতজ্ঞ থাকবে সারাজীবন।

সকল স্ব-হৃদয়বান ব্যক্তিদের কাছে আবেদন, আপনার বিভাসের জন্য যথাসাধ্য সাহায্যের হাত বাড়ান। আপনাদের এই সাহায্যে হয়তো একটি প্রান বেঁচে যাবে।

বিভাসের জন্য সাহায্য পাঠাতে পারেন আপনিও
Basic Bank Ac. No: 2714-01-012433
Ab Bank Ac. No: 4019663857300
 Bkash No: 01677524097
আরও বিস্তারিত জানার জন্য যোগাযোগ করতে পারেন- 01624994133 (বিভাসের ছোট ভাই বিলাস)

পাঠকের মন্তব্য
লগইন করুন
লগইন মনে রাখুন