সর্বশেষ

ভান্ডারিয়া উপজেলা ছাত্রলীগের চলছে নেতৃত্বের লড়াই

স্টাফ | আপডেট: ১২:৫২, জুলাই ২৭ , ২০১৭

নিজস্ব প্রতিবেদন :: পিরোজপুর জেলাধীন ভান্ডারিয়া উপজেলা ছাত্রলীগ আগামী নেতৃত্বের লড়াই করছেন যারা: দীর্ঘ ৪ বছর পরে পালাবদল হতে যাচ্ছে ভান্ডারিয়া উপজেলা ছাত্রলীগের নেতৃত্ব।ইতি মধ্যেই তৃনমূল পর্যায়
থেকে উঠে আসছে ত্যাগী, পরিশ্রমী ও তরুন মুখ।

কেননা,বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী
সংসদের নির্দেশ মোতাবেক দলকে সুসংগঠিত করার লক্ষ্যে ইতিমধ্যেই কমিটির মেয়াদ, বয়সের জৈস্ঠতা ও
ছাত্রত্ব হারিয়ে ফেলা প্রবীন নেতৃত্বের অবসান ঘটিয়ে, তরুন যোগ্য নেতৃত্বের হাতে তুলে দিচ্ছেন বিভিন্ন
ইউনিটের সাংগঠনিক দায়িত্ব।

 ভান্ডারিয়া উপজেলা ছাত্রলীগে সভাপতি পদে প্রতিযোগিতা করছেন:-উপজেলা ছাত্রলীগের বর্তমান সাধারন সম্পাদক খাইরুল ইসলাম কাইয়ুম,অন্যদিকে উপজেলা ছাত্রলীগ এর সাবেক যুগ্ন আহবায়ক ও পিরোজপুর জেলা শাখার সহ সভাপতি সবুজ হোসেন পোদ্দার।


 আরো রয়েছেন ত্যাগী ও বলিষ্ঠ নেতৃত্বদানকারী, চেনা মুখ ভান্ডারিয়া সরকারি কলেজ শাখার বর্তমান সভাপতি নাজমুল হাসান জুয়েল মুন্সি। তাছাড়া ভান্ডারিয়া উপজেলা ছাত্রলীগের বর্তমান যুগ্ন সাধারন সম্পাদক মো: আল-আমিন সরদার ও রেদোয়ান সিকদার রিচান। ইতিমধ্যে, পৌর ছাত্রলীগ সভাপতি উৎপল জোমাদ্দার ও প্রতিযোগী হিসেবে মাঠে রয়েছেন।


সাধারন সম্পাদক পদে রয়েছেন: ভান্ডারিয়া সরকারি কলেজ ছাত্রলীগের দুঃসময়ের নেতৃত্ব প্রধানকারী,বিপ্লবী সাধারন সম্পাদক এইচ এম সোহেল হাওলাদার।তিনি সাধারন সম্পাদক পদে লড়াইকারীদের মধ্যে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন তৃনমুল নেতা কর্মীদের মতামতে জানা যায়। অন্যদিকে রয়েছেন- পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক আবদুল্লাহ -আল- মামুন, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি আহাদুল ইসলাম খান রুবেল,যুগ্ন সাধারন সম্পাদক জি এম সাকিব,সাংগঠনিক সম্পাদক রিয়াদুল সিকদার ও রাফি তালুকদার।

এছাড়া উপজেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক সুদেব  দাসের নাম ও শোনা যায়। যেকোনো মূহুর্তেই কাউন্সিলের নির্দেশ পেতে পারেন উপরিউক্ত ছাত্রলীগ ইউনিট।  আশা করি সৎ,দক্ষ,মেধাবী ও উপযুক্ত যোগ্য নেতৃত্বের হাতেই সুরক্ষিত ও সুসংগঠিত থাকুক প্রাচীনতম ছাত্রলীগ নামক সংগঠনটি

পাঠকের মন্তব্য
লগইন করুন
লগইন মনে রাখুন