সর্বশেষ

​মৃত বাবার বুকে মেয়ের লাশ!

অন্যান্য | আপডেট: ১৩:০৫, জুন ১৪ , ২০১৭

মৃত্যুতেও কমেনি বাবার স্নেহ আর নিরাপত্তা। চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় পানির স্রোতে ভেসে যাওয়ার সময় মেয়েকে বাঁচাতে বুকে জড়িয়ে ধরেন বাবা। এসময় তাদের মৃত্যু হলেও মেয়েকে ছাড়েননি তার বাবা।

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় সড়ক পার হতে গিয়ে পানির স্রোতে ভেসে গিয়ে নিখোঁজ চার জনের লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। বাকি একজনকে জীবিত উদ্ধার করা হয়েছে।

বুধবার সকালে উপজেলার হোছনাবাদ ইউনিয়নের কানুরখীল গ্রাম থেকে এ চারজনের লাশ উদ্ধার করা হয়।

এসময় বাবার বুকে মেয়েকে জড়িয়ে ধরা লাশ উদ্ধার করেন উদ্ধারকারীরা। ওই সময় আবেগ আপ্লুত হয়ে পড়েন উদ্ধারকারী দল।

উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন রাঙ্গুনিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কামাল হোসেন।

হোছনাবাদ ইউপি চেয়ারম্যান মির্জা সেকান্দর হোসেন বলেন, টানা দুই দিনের বর্ষণ ও পাহাড়ি ঢলে সৃষ্ট বন্যায় কানুরখীল খাল পানিতে ডুবে পুরো এলাকা তলিয়ে যায়।

মঙ্গলবার সকালে কানুরখীল গ্রামের আভ্যন্তরীন ডুবো সড়ক পার হতে গিয়ে একই গ্রামের আশিষ কুমার মজুমদার ও তার স্ত্রী অঞ্জনা মজুমদার (৩০) মেয়ে শ্রেয়া মজুমদার (১১) ও একই গ্রামের ডা. দিলীপ কান্তি দে (৪৭) ও ইয়াসমিন আকতার (১৫) পানির ঢলে তলিয়ে যান।

তিনি জানান, বন্যার পানি নেমে যাওয়ার একদিন পর বুধবার সকালে কানুরখীল ব্রিজের পাশে আশিষ মজুমদার ও তার কন্যা শ্রেয়ার লাশ বুকে জড়িয়ে ধরা অবস্থায় পাওয়া যায়। একই এলাকার একটি বিলের দুপাশ থেকে ডা. দিলীপ কান্তি দে ও ইয়াসমিন আকতারের লাশ উদ্ধার করা হয়।

এদিকে ইছামতি নদীতে ডুবে নিখোঁজ হওয়া রঞ্জিত দাশকে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়েছে বলে জানান রাঙ্গুনিয়া পৌরসভার কাউন্সিলর মো. সেলিম।

পাঠকের মন্তব্য
লগইন করুন
লগইন মনে রাখুন