সর্বশেষ

স্টাফ | আপডেট: ০৫:৪৪, জুলাই ৩১ , ২০১৭



সুযোগ হাতছাড়া করলেন সিদ্দিকুর রহমান। পোরশে ইউরোপিয়ান ওপেন ট্যুরে প্রথম শিরোপা জয়ের কাছে গিয়েও পারলেন না বাংলাদেশের এই তারকা গলফার। সবমিলিয়ে পারের চেয়ে ১১ শট কম নিয়ে যৌথভাবে তৃতীয় হয়েছেন সিদ্দিকুর।

জার্মানির হামবুর্গের গ্রিন ইগল গলফ কোর্সে টুর্নামেন্টের প্রথম রাউন্ডে ভালো শুরুর পর দ্বিতীয় রাউন্ডেও দুর্দান্ত খেলেছেন তিনি। তৃতীয় রাউন্ডে পিছিয়ে পড়েন। প্রথম রাউন্ড ৭০ শটে খেলার পর দ্বিতীয় রাউন্ড শেষ করেন ৬৬ শটে। দ্বিতীয় রাউন্ড শেষে সবমিলিয়ে পারের চেয়ে ৮ শট এগিয়ে থেকে লিডারবোর্ডে যৌথভাবে দ্বিতীয় স্থানে উঠে এসেছিলেন সিদ্দিকুর। কিন্তু তৃতীয় রাউন্ডে বৃষ্টি এবং প্রবল বাতাসের কারণে ছন্দ হারান তিনি। চার বোগি ও তিন বার্ডিতে পারের চেয়ে এক শট বেশি খেলেন। ফলে লিডারবোর্ডে দশম স্থানে নেমে আসেন। চতুর্থ রাউন্ডের শুরু থেকে ঘুরে দাঁড়ান এশিয়ান ট্যুরে দু’বারের শিরোপাজয়ী।

ফ্রন্ট নাইন হোলের তিনটিতেই বার্ডি করে শিরোপা জয়ের সম্ভাবনা উজ্জ্বল করেছিলেন। ব্যাক নাইনেও মন্দ করেননি। ১২তম হোলে বার্ডি আদায় করায় কিছুক্ষণের জন্য লিডারবোর্ডে শীর্ষে ছিলেন সিদ্দিকুর। তবে ১১ ও ১৩তম হোলে বার্ডির সম্ভাবনা জাগিয়ে সহজ সুযোগ নষ্ট করেন তিনি। বোগিবিহীন চতুর্থ রাউন্ডে ব্যাক নাইন হোলে মাত্র ১টি বার্ডি আদায় করে আন্ডার পার ফোর (পারের চেয়ে চার শট কম) স্কোর করেন সিদ্দিকুর। সবমিলিয়ে পারের চেয়ে ১১ শট কম (২৭৭ স্ট্রোক) নিয়ে সুইডেনের জোহান এডফোর্সের সঙ্গে যুগ্মভাবে তৃতীয় হন ৩২ বছর বয়সী এই গলফার।

  • সর্বশেষ
  • সর্বশেষ পঠিত

অবশেষে রানার বিরুদ্ধে আদালতে দুদকের চার্জশিট দাখিল

( ১০ জুলাই ২০১৪ ০৪:৫২ )

বাধা দিলে পাল্টা জবাব- খালেদা

( ১০ জুলাই ২০১৪ ০৪:৫২ )

'নক্ষত্র'-এ ই-শপিং

( ১০ জুলাই ২০১৪ ০৪:৫২ )

বিশ্বের শীর্ষ এক হাজার বিশ্ববিদ্যালয়ের মধ্যে নেই ঢাবি

( ১০ জুলাই ২০১৪ ০৪:৫২ )