সর্বশেষ

স্টাফ | আপডেট: ০৩:৪৩, ডিসেম্বর ০২ , ২০১৭




ফেসবুক প্রতিষ্ঠাতা মার্ক জুকারবার্গের বোন বিমানের মধ্যে যৌন নিগ্রহের শিকার হয়েছেন। অভিযোগ, বিমান কর্মীরাই নাকি অভিযুক্তকে এই কাজের সুযোগ করে দেন। সংশ্লিষ্ট বিমান সংস্থা আলাস্কা এয়ারলাইন্স জানিয়েছে, বিষয়টির তদন্ত করছে তারা।

আন্তর্জাতিক গণমাধ্যম জানিয়েছে, মার্ক জাকারবার্গের বোন রান্ডি জুকারবার্গ সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন গোটা ঘটনা। আমেরিকার লস অ্যাঞ্জেলস থেকে মেক্সিকোর মাজাটলানে যাচ্ছিলেন তিনি। তাঁর অভিযোগ, প্রথম শ্রেণিতে তাঁর পাশের যাত্রী টানা নেশা করতে থাকেন, সঙ্গে চলতে থাকে অশ্লীল মন্তব্য। এমনকি যে সহকর্মীর সঙ্গে জুকারবার্গের বোন সফর করছিলেন, তাঁর প্রতি তাঁর দুর্বলতা আছে কিনা জানতে চান তিনি। পাশাপাশি অন্য মহিলা সহযাত্রীদের শরীর নিয়ে বারবার আপত্তিকর মন্তব্য করেন।

এ নিয়ে বিমান কর্মীদের কাছে অভিযোগ করেন জুকারবার্গের বোন। কিন্তু অভিযোগ, তাঁরা বিষয়টি হালকা করে দেন ওই ব্যক্তি এই রুটে তাঁদের নিয়মিত যাত্রী বলে। বরং তাঁকে অন্য সিটে উঠে যাওয়ার পরামর্শ দেন তাঁরা। তাই করছিলেন রান্ডি জুকারবার্গ। কিন্তু তখনই তাঁর মনে হয়, তিনি কেন সরবেন! তিনিই তো নিগ্রহের শিকার।

বিমান সংস্থা জানিয়েছে, জুকারবার্গের বোনের সঙ্গে এ ব্যাপারে যোগাযোগ করেছেন তারা। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত অভিযুক্তের ওই বিমানে সফর বন্ধ রাখা হয়েছে।

কাটা বিটিসিএলের ক্যাবল বিকল কয়েক লাখ ফোন

| আপডেট: ০৬:২৫, ডিসেম্বর ০৮ , ২০১৭

ডেস্ক  রিপোর্ট:: রাজধানীতে রাষ্ট্রীয় টেলিযোগাযোগ প্রতিষ্ঠান বিটিসিএলের একটি ‘কোর ক্যাবল’ কাটা পড়েছে। এতে দেশের কয়েক লাখ ফোন বিকল হয়ে দুর্ভোগে পড়েছেন গ্রাহকরা। বিকল হয়ে পড়েছে ফায়ার.....

  • সর্বশেষ
  • সর্বশেষ পঠিত

অবশেষে রানার বিরুদ্ধে আদালতে দুদকের চার্জশিট দাখিল

( ১০ জুলাই ২০১৪ ০৪:৫২ )

বাধা দিলে পাল্টা জবাব- খালেদা

( ১০ জুলাই ২০১৪ ০৪:৫২ )

'নক্ষত্র'-এ ই-শপিং

( ১০ জুলাই ২০১৪ ০৪:৫২ )

বিশ্বের শীর্ষ এক হাজার বিশ্ববিদ্যালয়ের মধ্যে নেই ঢাবি

( ১০ জুলাই ২০১৪ ০৪:৫২ )