সর্বশেষ

প্রতিনিধী | আপডেট: ০৭:১১, আগস্ট ১২ , ২০১৭

ফোকলা দাঁতের সজল। এই ফোকলা দাঁতের জন্য অন্য আট-দশজন মানুষের মতো স্বাভাবিক জীবনযাপন করতে পারেন না তিনি। সম্পর্কও গড়তে পারে না কোনো তরুণীর সঙ্গে।

কিন্তু এ যুগে কী নারী সম্পর্ক ছাড়া থাকতে পারে যুবক মন! সজলও পারে না। তাই প্রেম করেন তিনি। তবে বাস্তবে নয়, ভার্চুয়াল প্রেম।

তার সঙ্গে ফেসবুকে পরিচয় ঘটে শখের। প্রেমও হয় তাদের মধ্যে। একদিন দেখা করেন। দেখা হওয়ার পরই সব ওলট পালট হয়ে যায়। সম্পর্কের মাঝে বাধা হয়ে দাঁড়ায় সজলের ফোকলা দাঁত।

এমন গল্প নিয়েই নির্মিত হয়েছে নাটক ‘চেনা অচেনা’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন শ্রাবনী ফেরদৌস।

এতে অভিনয় প্রসঙ্গে সজল বলেন, ‘এবারের ঈদের জন্য বেশ কয়েকটি কাজ করেছি। সবগুলো নাটকের গল্পেই ভিন্ন ভিন্ন সজলকে দেখতে পাবেন দর্শকরা। বিশেষ করে এ নাটকে যে চরিত্রে অভিনয় করেছি আগে কখনও এমন চরিত্রে অভিনয় করিনি।’

এ নাটকে সজলের বিপরীতে অভিনয় করেছেন জনপ্রিয় টিভি তারকা আনিকা কবির শখ। আসছে কোরবানির ঈদে নাটকটি কোনো এক চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

আবারও একসঙ্গে অপূর্ব-মম

স্টাফ | আপডেট: ০১:৫২, আগস্ট ১৮ , ২০১৭

মফস্বলের সহজ-সরল মেয়ে অর্শি স্থানীয় মাস্তানদের হাতে নির্যাতিত হয়। বাবা মেয়ের ভবিষ্যতের কথা ভেবে শহরে তার বোনের বাসায় নিয়ে আসে। ফুফুর বাসায় থেকেই অর্শি পড়াশোনা করে। এক সময় পরিচয় হয় শহরের অতি.....

  • সর্বশেষ
  • সর্বশেষ পঠিত

অবশেষে রানার বিরুদ্ধে আদালতে দুদকের চার্জশিট দাখিল

( ১০ জুলাই ২০১৪ ০৪:৫২ )

বাধা দিলে পাল্টা জবাব- খালেদা

( ১০ জুলাই ২০১৪ ০৪:৫২ )

'নক্ষত্র'-এ ই-শপিং

( ১০ জুলাই ২০১৪ ০৪:৫২ )

বিশ্বের শীর্ষ এক হাজার বিশ্ববিদ্যালয়ের মধ্যে নেই ঢাবি

( ১০ জুলাই ২০১৪ ০৪:৫২ )