Main Menu

সদর ঘাট থানা আওয়ামীলীগের সাংগঠনিক সভা

নিজস্ব প্রতিনিধি:: বাংলাদেশ আওয়ামীলীগ সদরঘাট থানার সাংগঠনিক সভা কদমতলী জাহাঙ্গীর মার্কেটেস্থ কার্যালয়ে ৫/১০/১৯ তারিখে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সভাপতি জনাব মাহতাব উদ্দীন চৌধুরী। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এবং চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদকজনাব আ.জ.ম নাসির উদ্দীন। উক্ত সভায় সভাপতিত্ব করেন সদরঘাট থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর চৌধুরী (সি ইন সি স্পেশাল)।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, সন্ত্রাস জঙ্গিবাদ ও আঞ্চলিক নিরাপত্তার প্রশ্নে শেখ হাসিনার ভূমিকা আর্ন্তজাতিক ভাবে প্রশংসিত হয়েছে। সমকালীন বৈশ্বিক রাজনীতির আলোচনায় শেখ হাসিনা আজ আলোচিত রাষ্ট্রনায়ক। তিনি আরো বলেন আমাদের আওয়ামীলীগ সংগঠনকে তৃর্ণমূল পর্যায়ে মানুষের দোঁড় গোড়ায় পৌছে দিতে হবে এবং সদরঘাট থানা আওয়ামীলীগের সু-শৃঙ্খল কার্যক্রমে তিনি সন্তোষ প্রকাশ করেন।

প্রধান বক্তা মাননীয় মেয়র ও মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব আ.জ.ম নাসির উদ্দীন তাঁর নির্দেশনা মুলক বক্তব্যে সংগঠনের নানা দিক তুলে ধরেন এবং বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় কাউন্সিল সফল করার লক্ষে থানা ওয়ার্ড ও ইউনিটের সাংগঠনিক কার্যক্রমকে আরো গতিশীল করার জন্য সবাইকে আহবান জানান এবং ইউনিটের তৃনমূল কর্মীদের সর্বস্তরের জনগনের সাথে সাংগঠনিক সম্পৃক্ত হওয়ার জন্য নির্দেশনা মুলক বক্তব্য রাখেন।

উক্ত সভায় উপস্থিত ছিলেন সদরঘাট থানা আওয়ামীলীগের সহ-সভাপতি ডাঃ ললিত কুমার দত্ত, সাধারণ সম্পাদক আলহাজ্ব মাজহারুল ইসলাম চৌধুরী, ২৯নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোহাম্মদ জোবায়ের, এম এ সালাউদ্দিন, হাবিবুর রহমান, মো: আবছার উদ্দীন, ২৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাজী আলী বক্স, ৩০নং ওয়ার্ড সভাপতি জহির আহমেদ চৌধুরী (প্রক্তন কাউন্সিলর), সালাহ উদ্দীন ইবনে আহমেদ, হাজী মুজিবুর রহমান এডভোকেট এস এম তরিকুল ইসলাম চিশতী, হাবিবুর রহমান, মো: শাহীন সরোয়ার, হাজী জসীমূল হুদা, হাজী নাছির উদ্দীন, জিন্নত আলী, আবদুল হামিদ, আরো অনান্য সম্মানিত সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।






আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked as *

*