Main Menu

শান্তির ধর্ম ইসলাম গ্রহণ করলেন তামিল নায়ক রাম চরণ

মার্জান সোহাগী:: ইসলাম ধর্ম গ্রহণ করেছেন বলিউডের অনেক তারকা। এবার এই কাতারে সামিল হলেন তামিল নায়ক রাম চরণ। চেন্নাইয়ের আন্না সালাইয়ে একটি মসজিদে ইসলাম ধর্ম গ্রহণ করেন তামিল এই অভিনেতা। নানা সময়ে এই ইন্ডাস্ট্রির শিল্পীদের নিয়ে ভিন্ন ধর্মী সব খবর প্রকাশিত হয়। এছাড়াও উপস্থিত ধর্ম গ্রহণ অনুষ্ঠানের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এতে দেখা যায় রাম চরণ সাদা রঙের টুপি পরে কোনো একটি সামাজিক অনুষ্ঠানে দোয়া ধরেছেন। তাকে ঘিরে আছেন তার অনুসারিরা।

ভাইরাল হওয়া ফেসবুক স্টাটাসে লেখা আছে, ইসলাম ধর্ম যে পৃথিবীর শ্রেষ্ট ধর্ম এই বার্তাটি সারা বিশ্বের কাছে আরো একবার পৌছে দিতেই এই রমজানে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন তামিল ছবির জনপ্রিয় নায়ক আমার প্রিয় রাম চরন। সত্যিই আনন্দে বুকটা ভরে গেলো। তার পরিবারের সদস্যরা জানিয়েছেন, ইসলাম ধর্ম গ্রহণে তাকে কোনো বেগ পোহাতে হয়নি। ছেলের ধর্ম গ্রহণ অনুষ্ঠানে বাবা রাজেন্দর ও মা উষাদেবী উপস্তিত ছিলেন। ছিলেন পরিবারের অন্য সদস্যরা।

ছেলের ইসলাম ধর্ম গ্রহণ করা প্রসঙ্গে বাবা রাজেন্দর জানিয়েছেন, ‘কুরালারাসন সর্ব ধর্মের প্রতি সহনশীলতার আদর্শ বিশ্বাস করে। তাই ওর ইসলাম ধর্ম গ্রহণ সম্পর্কে আমাদের কোনো আপত্তি নেই। এটা ওর একান্তই ব্যক্তিগত সিদ্ধান্ত। আমি আমার ছেলের এই সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধাশীল।’

উল্লেখ্য, বলিউডের অনেক তারকাই ইসলাম ধর্ম গ্রহণ করেন। তাদের মধ্যে রয়েছে সাইফ আলি খান এর স্ত্রী বলিউড তারকা কারিনা কাপুর। এছাড়াও রয়েছেন অস্কার জয়ী সঙ্গীত পরিচালক এ আর রহমান। আছেন হেমা মালিনী, সাইফ আলির মা শর্মিলা ঠাকুর, অমৃতা সিং এবং আয়েশা টাকিয়াসহ আরো অনেকে।






আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked as *

*