Main Menu

আলহাজ্ব নুরুল আলমকে আসন্ন উপজেলা নির্বাচনে নৌকার মাঝি হিসাবে দেখতে চায় বোয়ালখালীবাসী

 

কাজী আরমান :: আসন্ন বোয়ালখালী উপজেলা পরিষদ নির্বাচনে প্রবীণ রাজনীতিবিদ জনাব আলহাজ্ব নুরুল আলমকে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসেবে দেখতে চান বোয়ালখালীর সর্বস্তরের জনগণ। তার নিজ এলাকা সূত্রে জানাযায় রাজনৈতিক জীবনের শুরু থেকে তিনি আজ পর্যন্ত শ্রম, মেধা ত্যাগের বিনিময়ে তার রাজনৈতিক দায়িত্ব পালন করে এসেছেন সফলতার সাথে । এমনকি ইতিমধ্যে তিনি বোয়ালখালীর সর্বস্তরের জনগণের মন জয় করতেও সক্ষম হয়েছেন ।

ইতিমধ্যে তিনি তার ৫১ বছরের রাজনৈতিক ক্যারিয়ারে দল ও জনগণের ভালোবাসায়, সততা,ন্যায়নিষ্ঠা,ও ত্যাগের উজ্জ্বল দৃষ্টান্তের মাধ্যমে করেছেন আলোয় আলোকিত ।

এছাড়াও তিনি চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সুযোগ্য সভাপতি জননন্দিত নেতা জনাব মোছলেম উদ্দিন আহমদের দীর্ঘ দিনের ঘনিষ্ঠ সহচর হিসেবে ও পরিচিত আওয়ামীলীগ প্রেমিক এই নুরুল আলম । তার রাজনীতির ক্যারিয়ারটা শুরু হয় ১৯৬৮ সালে তৎকালীন সারোয়াতলী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার মধ্য দিয়ে । পরবর্তীতে তিনি ১৯৭২ সাল থেকে ১৯৭৫ সাল পর্যন্ত কানুনগোপাড়া স্যার আশুতোষ সরকারী কলেজের ভিপি এবং বোয়ালখালী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও পরবর্তীতে সভাপতি হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন।

এছাড়াও তিনি ১৯৭৭ সাল থেকে ১৯৮৩ সাল পর্যন্ত বোয়ালখালী থানা যুবলীগের সাধারণ সম্পাদক এবং জেলা যুবলীগের প্রচার সম্পাদকের দায়িত্বে ছিলেন। পরবর্তীতে ১৯৮৪ সাল থেকে ১৯৯৫ সাল পর্যন্ত পর্যায়ক্রমে বোয়ালখালী থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এবং যুগ্ম আহবায়ক হিসেবে,পরে ১৯৯৬ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত বোয়ালখালী থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে সফলতার সাথে অর্পিত দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সিনিয়র সদস্য হিসেবে দায়িত্বরত আছেন।

পরিশেষে এমটিভি নিউজ২৪ এর প্রতিবেদক তার গ্রাম ও উপজেলায় খবর নিয়ে দেখেন বোয়ালখালীর সর্বস্তরের জনগণ এই মহান ত্যাগী নেতাকে বোয়ালখালী উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বলে জানান ।






আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked as *

*